cyber net

cyber net
comilla,bangladesh

আমার সম্পর্কে

শুক্রবার, ২৫ জুন, ২০১০

হ্যাকিং করুন যে কারো মেইল, ফেসবুক এমনকি ওয়েবসাইটও 2010


হ্যাকিং বিষয়ক প্রথম যে টিউনটি করেছিলাম তা একটি সাধারন ট্রিকস এর উপর। অনেকেই বলেছেন এটাকে হ্যাকিং বলে না। আসলে হ্যাকিং বলতে সবাই এলগারিদমিক এবং খুব সহজেই করা যাবে এমন কিছুই আশা করেছিল। তবে হ্যাকিং বলতে যে কারো ব্যাক্তিগত এবং গোপনীয় কোন তথ্য আছে সেখানে বিনা অনুমতিতে প্রবেশকেই বোঝায় তা যে পদ্ধতিতেই হোক না কেন।


তবে আমার প্রথম পর্বটিতে আমি যেহেতু বলেছিলাম এ বিষয়ে নিয়মিত এবং আরো উচুঁ ধরনের পোগ্রামেটিক হ্যাকিং এর ব্যাপারে টিউন করবো তারই ফলশ্রুতিতে এই টিউন তবে সংযতভাবেই করব। আজ বলবো একধরনের সফট এর কথা (অভিজ্ঞরা হয়ত জানেন) যা আপনাকে হ্যাকিং করতে সহায়তা করবে। এ ধরনের সফটকে কী লগার বলা হয় যা ইনষ্টল করলে কম্পিউটারে কোন কোন কী প্রেস করা হয়েছে তার রেকর্ড থাকে এই সফটটি ইনষ্টল করলেই আপনি সহজেই দেখতে পারেন মেইল এ্যাড্রেস টাইপ করার পর কোন কোন কী প্রেস করা হয়েছে। লোকাল কীলগার আপনি যেমন আপনার কম্পিউটারে ইনষ্টল করে আপনার কম্পিউটারের কী রেকর্ড পেতে পারেন তেমনি রিমোট কীলগার দিয়ে রিমোট সিষ্টেমে নেটওয়ার্ক এর সহায়তায় যে কারো কম্পিউটারে ইনষ্টল করে দিয়ে তার নিয়মিত আপডেটও পেতে পারেন। সবই হবে এই সফট এর মাধ্যমে অনেকটা স্বয়ংক্রিয় উপায়ে। কিন্তু আমি এর বিস্তারিত বলব না। কারন সেটা অনেকের ক্ষতির কারন হবে।


এভাবে আপনি খুব সহজেই যে কারো মেইল, ফেসবুক এমনকি ওয়েবসাইটও হ্যাকিং করতে পারেন। কিন্তু এই ধরনের সফট অনেক ক্ষেত্রেই স্পাইওয়্যার এর মধ্য পড়ে তাই বিভিন্ন সাইটে এই সকল সফট আপলোড করা হলেও তা খুব তাড়াতাড়িই আবার ডিলেট করে দেয়া হয়। আবার যেসব সাইটে পাওয়া যায় তারাও এগুলো ফ্রি দেয় না। তাই এগুলো পাওয়া অনেকটাই কষ্টসাধ্য। আমি দুটি এ ধরনের সফট এর লিংক দেব। কিন্তু এগুলোও ফ্রি নয় তারপরও দিচ্ছি মূলত অতি আগ্রহীদের কিছুটা তথ্য দেয়ার জন্য। তার ইচ্ছে করলে নেটে এর ফ্রি ভার্সন খোঁজ করতে পারে।


প্রথমটির লিংক www.gohacking.com


দ্বীতিয়টির লিংক www.sniperspy.com


তবে আমার কাছে এরকম একটি প্রোগ্রাম আছে আমাকে ফোন অথবা মেইল করলে আমি এটা ও সাথে এর ব্যাবহার পদ্ধতি এবং বিস্তারিত দেব। তবে টেকটিউনসের নিয়মিত ব্যাক্তিরা যাদেরকে সবাই মোটামুটি চেনে এরকম বিশ্বস্ত এবং অবশ্যই বাংলাদেশী ব্যাক্তিদেরই দেব। তারপরও এর দ্বারা যে কোন ক্ষতি সাধিত হলে তার জন্য আমি দায়ী থাকব না।

কোন মন্তব্য নেই: